মক্কায় ৫ দিন ধরে নিখোঁজ এক বাংলাদেশি ওমরাহ হজ যাত্রী

সৌদি আরব প্রতিনিধি: সৌদি আরবের মক্কা পবিত্র ওমরাহ হজ্ পালন করতে আবুল কালাম মোঃ ইদ্রিস নামে এক বাংলাদেশি মাদ্রাস শিক্ষক নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, গত (১১ অক্টোবর) ভোলা জেলা শহরের একটি ট্র্যভেল এজেন্সির মাধ্যমে পবিত্র ওমরাহ পালন করার জন্য সৌদি আরবের মক্কা আসেন। ওমরাহ পালন শেষে করে গত ১২ অক্টোবর বিকালে সহপাঠীদের সাথে বের হলে তাদের কাছে থেকে হারিয়ে যায়।

এরপর মক্কা নগরীর বিভিন্ন জায়গায় খোঁজা খোঁজি করলেও ৫ দিন ধরে নিখোঁজ ভোলা জেলা সাকুচিয়া বদিউজ্জামান দাখিল মাদ্রাসার শিক্ষক আবুল কালাম মোঃ ইদ্রিস (৬০) সন্ধান মেলেনি।

নিখোঁজ ওমরাহ হজ্ব যাত্রী বড় ছেলে হেলাল উদ্দিন টেলিফোনে এ প্রতিনিধিকে জানান, আমার বাবা সাকুচিয়া বদিউজ্জামান দাখিল মাদ্রাসার প্রাক্তন শিক্ষক আবুল কালাম মোঃ  ইদ্রিস ১১ অক্টোবর  পবিত্র ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবের মক্কায় গমন করেন। কিন্তু গত ১২ অক্টোবর  থেকে তার সহপাঠিদের কাছ থেকে হারিয়ে যায় এখনো তার কোন খোঁজ পাওয়া যায়নি। যদি কোন সৌদি প্রবাসী বাংলাদেশি সহৃদয়বান ব্যক্তি তার কোন খোজ পেয়ে থাকেন নিম্নোক্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো  01724471541

Scroll to Top