মক্কায় আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

সৌদি আরব প্রতিনিধি: সৌদি আরব বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষির্কী উপলক্ষে মক্কা আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র মক্কা নগরীর চারা মনচুর একটি হোটেল হল রুমে মক্কা আওয়ামী যুবলীগের আহবায়ক শফিউল আলম মনিরের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোঃ জাকির আলম জিকু ও যুগ্ম আহবায়ক আবু তৈয়বের যৌথ সঞ্চলনায শুরুতে কোরাআন তেলওয়াত করেন।

প্রতিষ্ঠা বার্ষির্কী ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটি কৃষি ও সমবায় বিষয়ক সদস্য জাকির হোসেন।

প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাশেদুর রহমান।

প্রতিষ্ঠা বার্ষির্কী উদযাপন ও আলোচনা সভায বক্তব্য রাখেন ইব্রাহিম চৌধুরী বিল্লু, হাসান জসিম, হাজ্বী সুমন, হাসান আমিন, জাহেদুল ইসলাম, তাজুল ইসলাম, মোঃ আরমান ও জাবের মিয়া প্রমুখ।

এ ছাড়াও যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভায মক্কা নগরীর  বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিতিতে কেক কাটার মধ্যদিয়ে ৫১তম প্রতিষ্ঠা বার্ষির্কী উদযাপন করেন।।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষির্কীর আলোচনা সভায বক্তারা বলেন, আজ আমাদের শপথ নিতে হবে আগামী জাতীয় সংসদ নিবাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা হাতকে শক্তিশালী করে বিজয় নিশ্চিত করতে হবে। স্বাধীনতার স্হাপতি বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা বাস্তবায়ন করতে হবে।

শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ কামাল-সহ নিহত সবার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

Scroll to Top