ভোটকেন্দ্র বন্ধ করে সাজা পেলেন কাউন্সিলর

শেয়ার করুন

বাঁশখালী প্রতিনিধি :  চট্টগ্রামের বাঁশখালীতে ভোটকেন্দ্র বন্ধ করে দেওয়ার চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ মনোনীত চট্টগ্রাম বাঁশখালীর আলোচিত এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর আব্দুল গফুর নামের এক অনুসারীকে সাজা দিয়েছে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) নির্বাচনী এলাকায় দায়িত্বপ্রাপ্ত জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার মাহমুদ।

রোববার নির্বাচনকালীন ৭ জানুয়ারী ২০২৪ দক্ষিণ জলদী আস্করিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র বন্ধ চেষ্টার অভিযোগে জনপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ এর ৮১ অনুচ্ছেদ অনুসারে তাকে তিন বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযুক্ত আব্দুল গফুর বাঁশখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এর আগে তিনি সাংবাদিকদেরকে সাথে গালাগাল ও  হুমকিসহ স্থানীয় লোকজন কনস্ট্রাকশনের কাজ করতে গেলে বাধা দেওয়ার অভিযোগ রয়েছে। নৌকা প্রতীককে বিজয় করে তিনি তার এলাকায় আধিপত্য বিস্তারের জন্য মূলত কেন্দ্র দখল করে ভোট নিতে চেষ্টা করেছেন বলে জানা যায়।

বাঁশখালী থানার (ওসি) তদন্ত সুধাংশু শেখর হালদার বলেন, কাউন্সিলর আব্দুল গফুর ভোটকেন্দ্র বন্ধ করে দেওয়ার চেষ্টা করেন। তিনি পুলিশের সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেছেন। এই জন্য চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের দায়িত্বপ্রাপ্ত জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার মাহমুদ তাকে ৩ বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন।

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top