ভারত থেকে দেশে এসেছে সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ

চাটগাঁ নিউজ ডেস্ক : ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ইসহাক আলী খান পান্নার মরদেহ বাংলাদেশের কাছে হস্তান্তর করেছে ভারতের মেঘালয় রাজ্যের পুলিশ।

আজ শনিবার (৩১ আগস্ট) দুপুর ১২টার দিকে সিলেটের তামাবিল স্থলবন্দর দিয়ে তার মরদেহ হস্তান্তর করা হয়। এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তামাবিল ইমিগ্রেশনের ইনচার্জ রফিকুল ইসলাম।

তিনি বলেন, নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ইসহাকের মরদেহ বাংলাদেশে পাঠাতে ভারত সরকারকে অনুরোধ করে পররাষ্ট্র মন্ত্রাণালয়। নানা প্রক্রিয়া অনুসরণ শেষে শনিবার মেঘালয় পুলিশ ইসহাকের মরদেহ তামাবিল পুলিশের কাছে হস্তান্তর করে। মরদেহ হস্তান্তরের সময় উপজেলা প্রশাসন, বিজিবি ও নিহত ইসহাকের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৪ আগস্ট রাতে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না কানাইঘাটের দনা সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় মেঘালয় রাজ্যের শিলং যাওয়ার পর পাহাড় থেকে পড়ে তার মৃত্যু হয় বলে জানা যায়। ২৬ আগস্ট ভারতে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ওই মেঘালয় রাজ্যের পুলিশ। তবে তার এই মৃত্যু নিয়ে চলছে নানা আলোচনা। নানা প্রতিবেদন সামনে আসলেও প্রকৃত কারণ এখনো ধোঁয়াশা।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top