ভাই ও মায়ের কবরে শায়িত হলেন আহমেদ রুবেল

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: গাজীপুরের কেন্দ্রীয় কবরস্থানে শায়িত হলেন অভিনেতা আহমেদ রুবেল। বড় ভাই ও মায়ের কবরেই তাকে দাফন করা হয়। তার আগে গাজীপুরের রাজবাড়ি খেলার মাঠে জানাজা হয় এই অভিনেতার। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ বাদ আসর তার নিজ এলাকা গাজীপুরে জানাজা ও দাফন করা হয়েছে।

এর আগে ঢাকা থিয়েটারের উদ্যোগে আজ বেলা ১১টায় তার মরদেহ বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নেওয়া হয়। সেখানে তাকে শ্রদ্ধা জানান দীর্ঘ দিনের সহকর্মী, বন্ধু ও অনুরাগীরা। পরে লাশ নেয়া হয় চ্যানেল আই কার্যালয়ে। সেখানে অনুষ্ঠিত হয় তার প্রথম নামাজে জানাজা।

তারপরই নেয়া হয় গাজীপুরে।

উল্লেখ, গতকাল বুধবার সন্ধ্যায় নিজের অভিনীত ‘পেয়ারার সুবাস’ ছবির উদ্বোধনী শো’তে উপস্থিত থাকার কথা ছিলো আহমেদ রুবেলের। শো’তে যোগ দিতে বসুন্ধরা শপিং মলের বেজমেন্টে গাড়ি থেকে নামার সময় পড়ে গিয়ে অসু্স্থ হয়ে পড়েন রুবেল। পরে একটি বেসরকারি হাসপাতালে নিলে সন্ধ্যা ৫টা ৫৮ মিনিটে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এসময় তার সঙ্গে ছিলেন ‘পেয়ারার সুবাস’ চলচ্চিত্রের পরিচালক নুরুল আলম আতিক। ছবিটি আগামীকাল মুক্তি পাবে। পেয়ারার সুবাস ছাড়াও আহমেদ রুবেল বেশ কিছু চলচ্চিত্র ও অসংখ্যা টেলিভিশন নাটকে অভিনয় করেছেন। তার এমন অকাল মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছেন তার সহকর্মীরা। অনেকেই তার স্মৃতি স্মরণ করে ফেসবুকে পোস্ট করেছেন।

শেয়ার করেছেন তার সঙ্গে ছবিও।

আহমেদ রুবেলদের দুই ভাই ও চার বোনের মধ্যে এক ভাই হৃদরোগে মারা গেছেন আগেই। রুবেলও মারা গেলেন একইভাবে। চার বোনের মধ্যে দুই বোন থাকেন ঢাকায়, দুই বোন যুক্তরাষ্ট্রে। আহমেদ রুবেলের স্ত্রীর নাম মনোয়ারা বেগম। রুবেল–মনোয়ারা দম্পতির কোনো সন্তান নেই।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top