বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে হরতাল বিরোধী মিছিল

বোয়ালখালী প্রতিনিধি: দেশব্যাপী বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস, হত্যা, নৈরাজ্য ও হরতাল, অবরোধের প্রতিবাদে বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর)সকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি একরামুল হক মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম রাসেল এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি শওকত আকবর, আবু জুবায়ের, মহিন উদ্দীন, আহসান উল্লাহ, মুজাহিদ, তানভীর, আসিফ, মুন্না, হাজী নুরুল হক ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মাহামুদুল ইসলাম সাকিব, সাধারণ সম্পাদক শওকত উসমান, স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইরফান, মাহিন উদ্দিন, চমক, আহাদ উপজেলা দপ্তর সম্পাদক আরাফাত, মহিন, সাংগঠনিক সম্পাদক কায়ুম, রয়েল, মুন্না, ইসতিয়াক,সরফুদ্দীন, পৌরসভা ছাত্রলীগ এর সহ-সভাপতি মহিউদ্দিন।

শাকপুরা ইউনিয়ন ছাত্রলীগ এর আহবায়ক সাজ্জাদ হোসেন ইমন, লব চক্রর্বতী, রবিন,  পিয়াল, খরণদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি ইউনুচ আজম খোকন, তৌহিদ, ইমন, আমুচিয়া ইউনিয়ন ছাত্রলীগ,  পোপাদিয়া ইউনিয়ন ছাত্রলীগ, চরণদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগ, সরোয়াতলী ইউনিয়ন ছাত্রলীগ, কড়লডেঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ, জলিল আম্বিয়া কলেজ ছাত্রলীগ এবং ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সভা শেষে একটি বিশাল মিছিল উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদেক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

এসময় বক্তারা বলেন, বিএনপি জামায়াত অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য করে দেশে অস্থিতিশীল পরিবেশের চেষ্টা করছে। গাড়িতে আগুন দিচ্ছে, পুলিশ হত্যা করছে, জনগণের যানমালের ক্ষতি করেছে। এভাবে আর তাদেরকে সাধারণ মানুষের ক্ষতি করতে দেয়া হবেনা। ছাত্রলীগের কর্মিদের নিয়ে আমরা রাজপথে থেকে ঐক্যবদ্ধভাবে তাদের সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করবো এবং আগামি ৭ জানুয়ারী নৌকার বিজয় সুনিশ্চিত করে আবারও বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

Scroll to Top