বোয়ালখালীতে তুচ্ছ ঘটনায় স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

চাটগাঁ নিউজ ডেস্ক : জেলার বোয়ালখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারিতে মো. আরিফ (১৫) নামের এক দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাকিব নামের একজনকে আটক করেছে পুলিশরবিবার (২ জুন) রাত সাড়ে ৯টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।

এর আগে একই দিন বিকেলে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বেঙ্গুরা এলাকায় স্কুলছাত্র অরিফের উপর হামলার ঘটনা ঘটে।

নিহত আরিফ উপজেলার সারোয়াতলী ইউনিয়নের দেলোয়ার হোসেন সওদাগর বাড়ির মো. জাকির হোসেনের ছেলে। সে শাকপুরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

নিহত আরিফের পিতা মো. জাকির হোসেন বলেন, বিকেলে স্কুল ছুটির পর আরিফ ঘরে আসে। এরপর চা-নাস্তা খেয়ে বাড়ির পাশে খেলতে গিয়েছিল। সেখানে খেলার সময় প্রতিবেশী সাকিবুল ইসলামের সঙ্গে ঝগড়া হয়। এনিয়ে সাকিবসহ কয়েকজনে মিলে আরিফকে মেরে রাস্তা ধারে ফেলে রাখে।

স্থানীয়রা আহত আরিফকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পাঠানো হয়। রাত ৯টার দিকে চমেক হাসপাতালে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য মো. আব্বাস উদ্দিন বলেন, খেলার সময় দুই বন্ধু সাকিব ও আরিফের মধ্যে ঝগড়া হয়েছিলো। এনিয়ে সাকিব, তার ভাই ও মা মিলে আরিফকে মেরেছে বলে জানতে পেরেছি। এতে আরিফ মারা গেছে। এঘটনায় পুলিশ সাকিবকে আটক করেছে।

আটক সাকিব সারোয়াতলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দেলোয়ার হোসেন সওদাগর বাড়ির মো. রফিকের ছেলে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছহাব উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত সাকিবকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top