বোয়ালখালীতে চোলাই মদসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে বাবুল (৩৮)নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তার কাছে থেকে চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার পূর্ব খিতাপচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বাবুল উপজেলার পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট ইমাম উদ্দিনের বাড়ীর মোজাহের মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা যায়,গত (১১ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ ইসলাম লিটনকে (২৭) কুপিয়ে আহত করে বাবুল। তবে ঘটনার পরপরই বাবুল আত্মগোপন করে। এ ঘটনায় আহত লিটনের ভাই মোহাম্মদ আলম বাদী হয়ে বাবুলকে প্রধান আসামী করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন। এর আগেও ২০১৭ সালে ২ অক্টোবর দিনদুপুরে অস্ত্র উচিয়ে মহড়া দিয়ে আলোচনায় আসে খুন, অস্ত্র ও মাদক আইনে দায়েরকৃত অর্ধডজনেরও বেশি মামলার আসামী মো. বাবুল।

চরণদ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব খিতাপচর গ্রামের সায়রাপুল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫শত লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আছহাব উদ্দিন জানান, লিটনকে কুপিয়ে জখম করার ঘটনায় দায়েরকৃত মামলায় বাবুলকে গ্রেফতার করা হয়েছে । এছাড়াও তার  বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

Scroll to Top