বেগম রোকেয়া দিবসে সীতাকুণ্ডে ৪ জয়িতাকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান

সীতাকুণ্ড প্রতিনিধি: নারী জাগরণের পথিকৃৎ বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের স্মরণে সীতাকুণ্ডে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস। এ উপলক্ষে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করা নারীদের চারটি ক্যাটাগরিতে জয়িতা হিসেবে সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আয়োজনে শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে চার ক্যাটাগরিতে পুরস্কৃত চার নারী হলেন, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে শামীমা নার্গিস, অর্থনৈতিক ক্ষেত্রে সফলতা অর্জনকারী মোছাম্মৎ আয়েশা আক্তার, সফল জননী মোছাম্মৎ রিজিয়া বেগম ও সমাজ উন্নয়নে সাফল্য অর্জনকারী লুৎমিলা ফরীদ। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সভাপতিত্বে এবং পাতা দে বৃষ্টি ও জিফাত রহমানের যৌথ সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আলাউদ্দিন, দৈনিক আজাদীর চিফ রিপোর্টার হাসান আকবর, সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহ আলম।

উপস্থিত ছিলেন প্যাসিফিক জিন্সের সহকারী মহাব্যবস্থাপক আবেদীন আল মামুন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, সাবেক সভাপতি এস এম ফোরকান আবু,প্রতিবন্ধী সহায়ক সংস্থার সভাপতি জেসমিন আক্তারসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

Scroll to Top