বিশৃঙ্খলাকারীদের ছাড় দেওয়া হবে না : মীর হেলাল

চাটগাঁ নিউজ ডেস্ক : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হাটহাজারী উপজেলা পূজা উৎযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (৭ অক্টোবর) বিকেল ৪টায় স্থানীয় ত্রিবেণী কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, ৫ আগষ্ট পর থেকে বাংলাদেশ থেকে স্বৈরাচারী, লুটরাজ পালিয়ে গেছে। বিগত সময়ে হাটহাজারীকে অশান্ত করার জন্য কিছু কুচক্রী মহল মন্দির ভাঙার মিথ্যা মামলা দিয়ে আমাদের অসংখ্য রাজনৈতিক ব্যক্তিকে কারাগারে আটক রেখেছিলেন। আসলেই তারা চেয়েছিলেন শান্ত হাটহাজারীকে অশান্ত করার। কিন্তু এবার আর সফল হতে দিবে না। ৫ আগষ্ট যেভাবে শক্ত হাতে প্রতিরোধ করা হয়েছে ঠিক সেভাবে বিশৃঙ্খলাকারীদের প্রতিরোধ করা হবে। যারা বিশৃঙ্খলা করতে চেষ্টা করার তাদের কোনোভাবে ছাড় দেওয়া হবে না।

তিনি আরও বলেন, এই বাংলাদেশে কোনো সংখ্যালঘু নেই, আমরা সবাই বাংলাদেশি। আওয়ামী লীগের সকল ষড়যন্ত্র পদধূলি করতে আমরা সকলেই ঐক্যবদ্ধ।

হাটহাজারী পূজা উৎযাপন পরিষদের আহ্বায়ক অশোক কুমার মাস্টারের সভাপতিত্বে ও হাটহাজারী উপজেলা পূজা উৎযাপন পরিষদের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক বাবলু দাশের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য ও হাটহাজারী পৌরসভা বিএনপি আহ্বায়ক জাকের হোসেন, হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব মো. গিয়াসউদ্দিন চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. রফিকুল আলম চৌধুরী, হাটহাজারী পৌরসভা বিএনপির সদস্য সচিব মো. অহিদুল আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এমএ শুক্কুর কাউন্সিলর, চট্টগ্রাম উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আকবর আলী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. মনিরুল আলম জনি, চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক সৈয়দ নাছির উদ্দীন, চট্টগ্রাম উত্তর জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. তকিবুল হাসান চৌধুরী তকি, হাটহাজারী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. ইসমাইল, মো. ওসমান গনি, ইলিয়াস চৌধুরী, এসএম ফারুক, আবুল হাশেম চৌধুরী, নিজাম উদ্দিন হাকিম, হাটহাজারী পূজা উৎযাপন পরিষদের সাবেক সভাপতি বাবু গোবিন্দ প্রসাদ দাশ প্রমুখ।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top