বিপিএল থেকে বাদ পড়েও খুশি চট্টগ্রাম অধিনায়ক শুভাগত

চাটগাঁ নিউজ ডেস্কঃ ফরচুন বরিশালের কাছে হেরে বিপিএল শেষ হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। টুর্নামেন্ট শুরুর আগেও কেউ ভাবেনি হয়তো এলিমিনেটরে খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে শেষ পর্যন্ত শুভাগত হোমের দল সেটা পেরেছে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে দেওয়া বিবৃতিতে শুভাগত হোম বলেন, আমি বলব যে পুরো টুর্নামেন্ট নিয়ে আমি সন্তুষ্ট। আমরা যেভাবে ক্রিকেট খেলেছি, প্লে-অফে খেলেছি। প্লে-অফে হয়ত ভালো করতে পারিনি। ছেলেরা যেভাবে খেলেছে, যেভাবে পারফর্ম করেছে আত্মবিশ্বাসের সাথে মোমেন্টাম এনে দিয়েছে তাতে আমি খুশি।

শুভাগত আরও বলেন, গত বছরের চেয়ে এবারের দলটা অনেক বেশি গুছানো ছিল। যারা খেলেছে সবাই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছে এই বছর। আমাদের দলের বন্ডিং ভালো ছিল। হয়তবা খুব বেশি নামী প্লেয়ার ছিল না। আমাদের বন্ডিং ভালো ছিল। তাই সেভাবে ফলটা এসেছে আমাদের পক্ষে।

তবে চোটের কারণে কিছুটা সমস্যা হয়েছে জানালেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক শুভাগত জানান, এটাতে (চোট) কিছুটা হয়ত মোমেন্টাম হারিয়েছি আমরা। শহিদুল ইসলাম টুর্নামেন্টজুড়ে খুব ভালো করেছে। প্রতি ম্যাচেই ব্রেক থ্রু দিয়েছে। সে না থাকায় আমাদের বোলিং ইউনিট কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। বিদেশিও আমরা সেরকম আনতে পারেনি এনওসি জটিলতার ঝামেলায়। আরেকটু যদি ক্যালকুলেটিভ ক্রিকেট খেলতে পারতাম তাহলে হয়ত আরও ভালো কিছু হতো।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top