বিপিএলে ঢাকার জার্সি ডিজাইনে সাগর-রুনির ছেলে

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ বিপিএলে দুর্দান্ত ঢাকার জার্সির ডিজাইন করেছেন প্রয়াত সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনির একমাত্র ছেলে মাহির সরোয়ার মেঘ। গেল বছর ‘ও’ লেভেল শেষ করা মেঘ ক্রিকেটের সঙ্গেও যুক্ত। শেখ জামাল মাঠে নিয়মিত অনুশীলন করেন মেঘ। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে নিজেকে বড় করতে চান তিনি। তবে ক্রিকেটের পাশাপাশি ডিজাইনের দিকেও চোখ আছে মেঘের।

দুর্দান্ত ঢাকার অফিসিয়াল পেইজ থেকে গতকাল বুধবার জানানো হয়েছে মেঘের ডিজাইনের কথা। গতকাল ট্রফি উন্মোচনের সময়ে দেখা গিয়েছিল ঢাকার জার্সির ঝলক। একপাশে স্বপ্নের পদ্মা সেতুকে ফুটিয়ে তোলা হয়েছে। জার্সিতে ছিল গাঢ় নেভি ব্লু সহ কিছু রঙের ভিন্ন ভিন্ন শেড। সঙ্গে সোনালী এবং নীল রঙকেও সংযুক্ত করা হয়েছে। বিপিএলের এবারের থিমের সঙ্গে মিল রেখে হাতের দিকে আছে নকশাও।

এর আগে গেলবছর শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফুটবল জার্সির ডিজাইন করেছিলেন মেঘ। সেবার জানিয়েছিলেন, ক্রিকেটের পাশাপাশি ডিজাইন করতেও ভালো লাগে তার।

উল্লেখ্য, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি পশ্চিম রাজাবাজারের নিজ বাসায় হত্যাকাণ্ডের শিকার হন মাছরাঙা টিভির বার্তা সম্পাদক সাগর সরওয়ার এবং এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনি। হত্যাকাণ্ডের পর তখনকার স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন বলেছিলেন, ৪৮ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা হবে। এরপর সরকারের অন্যান্য সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ ব্যক্তিরাও অনেক আশ্বাস দিয়েছিলেন।

তবে প্রায় একযুগ পাড় হয়ে গেলেও এখন পর্যন্ত মামলার তদন্ত প্রতিবেদনই জমা পড়েনি। পুলিশের দপ্তর ঘুরে বর্তমানে এই মামলার তদন্তভার পেয়েছে র‍্যাব। মামলার তদন্ত প্রতিবেদন জমার তারিখ পিছিয়েছে শতাধিকবার।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top