বিপিএলে খেলার সুযোগ পেলেন মমিনুল

চাটগাঁ নিউজ ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম মৌসুমের জন্য সরাসরি তো বটেই, ড্রাফটেও দল পাননি বাংলাদেশ টেস্ট দলের সাবেক অধিনায়ক মমিনুল হক। টুর্নামেন্টের অর্ধেক গড়িয়ে যাওয়ার পর এবার বিপিএল খেলার সুযোগ পেয়েছেন এই বাঁহাতি ব্যাটার। তাঁকে দলে নিয়েছে রংপুর রাইডার্স।

রংপুরের জার্সিতে আজ প্রথমবারের মতো অনুশীলন শেষে সংবাদমাধ্যমের সঙ্গে মুখোমুখি হন মমিনুল।

সেখানে তাঁকে দলে নেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘রংপুরকে ধন্যবাদ দেওয়া উচিত। তারা আমাকে সুযোগ করে দিয়েছে এ বছর বিপিএল খেলার। এই সুযোগ সবাই পায় না। রংপুর আমাকে এই সুযোগটা দিয়েছে।

আমি রংপুরের প্রতি কৃতজ্ঞ।’

দুই মৌসুম পর এবার বিপিএলে দল পেলেন মমিনুল। টানা তিনবার ড্রাফটে কোনো ফ্র্যাঞ্চাইজির দৃষ্টি কাড়তে পারননি। সতীর্থদের প্রায় সবাই যখন বিপিএল নিয়ে ব্যস্ত, তখন একাকী অনুশীলন নিজেকে ঝালাতে দেখা গেছে তাঁকে।

এবারও শুরুতে বিপিএল খেলতে না পারায় কতটা খারাপ লেগেছে জানতে চাইলে মমিনুল বলেন, ‘খারাপ লাগেনি। খেলা দেখলাম। পুরা বিপিএল খেলা দেখেছি। অনুশীলনও করছিলাম লাল বলে। সামনে যে শ্রীলঙ্কা সিরিজ আছে, সে জন্য অনুশীলন করছিলাম।

আপনি যেভাবে বলছেন, সেই রকম খারাপ লাগেনি।’

তবে এটাও বললেন, ‘সত্যি করে বলতে গেলে, একটু খারাপ তো লাগেই। খুব বেশি খারাপ লেগেছে তা নয়। খারাপ লাগারও বিভিন্ন ধরণ থাকে। ধরনটা একটু ভিন্ন ছিল। কারো হয়তো একটু খারাপ লাগে, কারো হয়তো বেশি খারাপ লাগে। একটু খারাপ লাগছিল। এমন নয় যে একবারে হতাশ হয়ে গিয়েছি। এ রকম নয়। সবাই যেহেতু খেলছে, আমারও একটু খেলার ইচ্ছে ছিল।’

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top