বিচারককে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য, পুলিশ সদস্যের বিরুদ্ধে জিডি

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: বিচারককে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে সঞ্জয় চৌধুরী (২৪) নামে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) নগরের কোতোয়ালী থানায় এ জিডি করেন চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-১ জুয়েল দেবের আদালতের বেঞ্চ সহকারী এ এস এম নূরে খোদা।

সঞ্জয় চৌধুরী কক্সবাজারের উখিয়া থানার কুতুপালংয়ে এপিবিএনে কর্মরত ছিলেন।  সাতকানিয়া থানার কালিয়াইশ এলাকার চন্দন চৌধুরীর ছেলে। তিনি বর্তমানে কক্সবাজারের উখিয়া থানার কুতুপালংয়ে এপিবিএনে কর্মরত রয়েছেন।

আদালত সূত্রে জানা যায়, যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে এই কনস্টেবলের বিরুদ্ধে স্ত্রী ইমা বসু গতবছর ১৯ জুলাই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মামলা করেন। আদালত ওইদিন অভিযুক্তের বিরুদ্ধে সমন জারি করেন। সমন পেয়েও আসামি হাজির না হলে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। এরপর আসামি একই আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত জামিন মঞ্জুর করেন। পরে এই আদালত ও বিচারককে নিয়ে কটূক্তি ও কুরুচিপূর্ণ মন্তব্য করে বাদীর হোয়াটসঅ্যাপ নম্বরে ধারাবাহিকভাবে ম্যাসেজ দেন। এ ঘটনায় বাদী বিরক্ত হয়ে বিষয়টি আদালতে উপস্থাপন করেন। পরে আদালত এই ঘটনায় তদন্তের নির্দেশ দিলে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট প্রতিবেদন দেয় গত বছরের ২৩ ডিসেম্বর।  সোমবার নগরের কোতোয়ালি এসব বিষয় উল্লেখ করে থানায় জিডি করা হয়।

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top