বিকেএসপিতে প্রশিক্ষণ’র জন্য নির্বাচিত হলেন আবদুল্লাহ নওশাদ ফিদা

শেয়ার করুন

সেলিম উদ্দীন, ঈদগাঁও প্রতিনিধি: বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’র তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণ ও নিবিড় প্রশিক্ষণ কর্মসূচি’র দুই মাসের প্রশিক্ষণ ক্যাম্পের জন্য কক্সবাজার জেলা থেকে একমাত্র নির্বাচিত হয়েছেন ক্ষুদে পেস বোলিং প্রতিভা আবদুল্লাহ নওশাদ ফিদা।

(১৯ জুন) প্রকাশিত ফলাফলে সারাদেশ থেকে ৭৫ জন ক্ষুদে ক্রিকেট প্রতিভা (বালক) দুই মাসের প্রশিক্ষণের জন্য নির্বাচিত হয়। আবদুল্লাহ নওশাদ ফিদা তালিকায় ৪৮ নং ক্রমিকে নির্বাচিত হয়ে দ্বিতীয়বারের মত কক্সবাজার জেলাবাসীর মুখ উজ্জল করেছে।

এ ক্ষুদে প্রতিভা কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও সদর ইউনিয়নের জাগির পাড়ার বাসিন্দা ফরিদুল ইসলাম প্রকাশ দুবাই ফরিদ ও রওশন জাহান রিনা দম্পতির  দ্বিতীয় সন্তান। সে ঈদগাঁহ আদর্শ শিক্ষা নিকেতন (কেজি স্কুল)’র অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

ছোট কাল থেকে এই ক্ষুদে মেধাবী শিশুটি পড়ালেখার পাশাপাশি খেলাধুলার দিকে ঝুকে পড়ে। এতে প্রবাসী পিতা সন্তানের যত্ন নিতে থাকে। একপর্যায়ে তার প্রশিক্ষক তথা প্রধান কোচ হিসেবে কক্সবাজারের চকরিয়ার সুজিত দাশ এবং সহকারী কোচ হিসেবে ঈদগাঁও উপজেলার ইসলামপুরের সাদ্দাম হোসেন শাহীনের তত্তাবধানে তার পরিচর্যা চলতে থাকে। ফিদার প্রবাসী পিতা ও মাতা ভবিষ্যতে তাদের সন্তান যেন বড় মাপের ক্রিকেটার হিসেবে গড়ে উঠে দেশ ও এলাকাবাসীর মুখ উজ্জল করতে পারে এ দোয়া কামনা করেছেন সকলের নিকট।

Scroll to Top