বান্দরবানে কেএনএফের আরও ৪ সদস্য কারাগারে

চাটগাঁ নিউজ ডেস্কঃ বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুটের ঘটনায় সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আরও ৪ সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রবিবার (১৪ এপ্রিল) দুপুরে বান্দরবান চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম এমরানের আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন, রুমার রেমাক্রি প্রাংশা ইউনিয়নের লাল মিন চহন বমের ছেলে লাল রৌবত বম প্রকাশ আপেল (২৭), কুহালং ইউনিয়নের লিয়ান জুয়াম বমের ছেলে লাল লম খার বম প্রকাশ আলম (৩১), রুমা পাইন্দু ইউনিয়নের রুয়াল লাই বমের ছেলে মিথুসেল বম প্রকাশ আমং (২৫) ও বান্দরবান সদর ইউনিয়নের রাম খুপ বমের ছেলে লাল রুয়াত লিয়ান বম (৩৮)।

এ বিষয়ে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের পুলিশ কর্মকর্তা জিআরও বিশ্বজিৎ সিংহ চাটগাঁ নিউজকে জানান, রুমায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুঠের মামলায় আইনশৃঙ্খলা বাহিনী তাদের গ্রেফতার করে আদালতে হাজির করেন। আদালত তাদের ৪ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রুমা ও থানচিতে ব্যাংকে ডাকাতি, হামলা ও অস্ত্র লুটের ঘটনায় এ পর্যন্ত ৬৫ জনকে আটটি মামলায় কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top