বাড়বকুণ্ডে নব নির্বাচিত এমপি আল মামুনকে সংবর্ধনা

শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সীতাকুণ্ড উপজেলার ৫নং বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এসএম আল মামুনকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) বিকালে বাড়বকুণ্ড হাই স্কুল এন্ড কলেজ মাঠে উক্ত গণসংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি সংসদ সদস্য আলহাজ্ব এসএম আল মামুন। এসময় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা আমাকে এমপি বানিয়েছেন। আমি আপনাদের জন্যে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, আপনারা আমার বাবা মরহুম এবিএম আবুল কাসেম মাস্টারকেও এমপি বানিয়েছিলেন। তিনি সীতাকুণ্ডকে আধুনিক উপজেলা বানিয়েছিলেন। এবার বাবার আসনে আমাকে বসিয়েছেন আমি সীতাকুণ্ডকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো।আমার কারও প্রতি কোন রাগ, অভিমান বা হিংসা নাই। সকলকে সাথে নিয়েই আল্লাহর রহমতে কাজ করে যেতে চাই।

অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আওরঙ্গজেব সাবুর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর জেলা আ.লীগ নেতা ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, গোলাম রাব্বানী, মহিউদ্দিন আহমেদ মঞ্জু, এডভোকেট ভবতোষ নাথ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী সহ আরো অনেকে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top