বাকলিয়ায় ১০ বছর ধরে পলাতক আসামী গ্রেফতার

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীর বাকলিয়া থেকে ৮ মামলার এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ৭। জানা যায়, আসামী মো. জুয়েল অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত হলেও ১০ বছর ধরে পলাতক।

বুধবার (২৪ জানুয়ারি) বেলা ১০টার দিকে র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

এই বিষয়ে র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক চাটগাঁ নিউজকে জানান, গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদের এক পর্যায় সে মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি বলে স্বীকার করে। আসামিকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে মামলায় সাজাপ্রাপ্ত হওয়ার পর আইন শৃঙ্খলা বাহিনী থেকে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিল।

এরআগে গতকাল মঙ্গলবার বাকলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা এলাকার কসাইপাড়া এলাকার জয়নাল আবেধীন জুনু ওরপে জুনু চেয়ারম্যানের ছেলে জুয়েল।

র‌্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, চট্টগ্রামের চান্দগাঁও এলাকার শীর্ষ সন্ত্রাসী মোঃ জুয়েল ওরপে ধামা জুয়েল ওরপে হামকা জুয়েল নামেও পরিচিত। কসাইপাড়ায় বসতি, বাবাও ছিলেন কসাই। কয়েক বছর পূর্বেও দুই ভাই বাদশা রাজু ও জুয়েল চাপাতি হাতে এলাকায় মাংস বিক্রি করতেন। পরবর্তীতে চাপাতির বদলে হাতে পিস্তল তুলে নিয়ে দুই ভাইয়ের নাম এখন হামকা রাজু ও ধামা জুয়েল। তারা এখন এলাকার ত্রাস, পুলিশের শীর্ষ সন্ত্রাসীর তালিকায়ও তাদের নাম রয়েছে।

উল্লেখ্য, ভয়ংকর ‘হামকা গ্রুপের প্রধান হামকা রাজু’র ভাই ধামা জুয়েল ইতোপূর্বে আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক গ্রেফতার হয়েছিল। সম্প্রতি অস্ত্র মামলায় ১০ বছরের সাজা প্রদান করে বিজ্ঞ আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতারকৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে নগরের চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top