বাংলার জেমস বন্ড অনন্ত জলিল!

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: ‘দেশে যখন থেকে কাজ করি, অনেকেই আমাকে বলতো বাংলার জেমস বন্ড! এই যে ‘চিতা’ ছবিতে আমি কাজ করছি, জাজের ঘোষণার পর থেকে ফেসবুকে অনেকেই মন্তব্য করেছে, বাংলার জেমস বন্ড অনন্ত জলিল! এজন্য আমি নিজেকে ধন্য মনে করি।’ কথাগুলো বলছিলেন অভিনেতা অনন্ত জলিল। এই অভিনেতার দাবি বাংলাদেশের মানুষ তাকে জেমস বন্ড মনে করেন।

গতকাল বুধবার সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘চিতা’ ছবির মহরত অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় একথা বলেন অনন্ত জলিল।

দেশীয় সাহিত্যের অন্যতম জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানা। এই সিরিজের নতুন গল্প নিয়ে নতুন সিনেমা বানানোর উদ্যোগ নিয়েছে জাজ মাল্টিমিডিয়া। সিনেমার নাম হবে ‘চিতা’, এটি নির্মিত হচ্ছে ‘অপারেশন চিতা’ গল্প অবলম্বনে। আর সেখানেই ‘মাসুদ রানা’ হিসেবে হাজির হচ্ছেন অনন্ত জলিল, সঙ্গে থাকবেন তার স্ত্রী বর্ষা।

অনন্ত জলিল বলেন, ‘মাসুদ রানা সিরিজে কাজ করা আমার নিজেরও স্বপ্ন ছিল। দেশে যখন থেকে কাজ করি, অনেকেই আমাকে বলতো বাংলার জেমস বন্ড! এই যে ‘চিতা’ ছবিতে আমি কাজ করছি, এটা কিন্তু সাংবাদিকরাও জানতেন না। অথচ জাজের ঘোষণার পর থেকে ফেসবুকে অনেকেই কমেন্ট করেছে, বাংলার জেমস বন্ড অনন্ত জলিল! এজন্য আমি নিজেকে ধন্য মনে করি। প্রায় নাইন্টি ফাইভ পারসেন্ট কমেন্ট আমাকে নিয়ে করেছে।

‘চিতা’ পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস। এতে অনন্ত জলিলের সঙ্গে থাকছেন বর্ষা। মহরতে তিনি বলেছেন,‘আমি খুব নার্ভাস। ভয় লাগছে। ‘খোঁজ-দ্য সার্চ’র (প্রথম ছবি) সময় যেমন লেগেছিল, আজও তেমন লাগছে।

আমি জানি যে, এই ক্যারেক্টারের জন্য আমাকে অনেক কষ্ট করতে হবে। তবে সবার কথা শুনে মনে হচ্ছে, ছবিটা ভালো হবে। আর ভালো তো হতেই হবে। কারণ মাসুদ রানা, বাংলার জেমস বন্ড!’

আগামী এপ্রিল-মে ‘চিতা’ ছবির শুটিং শুরু হবে। বাংলাদেশ ছাড়াও থাইল্যান্ড ও ভিয়েতনামে ছবিটির শুটিং হওয়ার কথা আছে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top