বাঁশখালী পৌরসভার বাজেট ঘোষণা

শেয়ার করুন

বাঁশখালী প্রতিনিধি : আগামী ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য আনুষ্ঠানিকভাবে বাঁশখালী পৌরসভার ১২২ কোটি টাকার বাজেট ঘোষণা করেছেন মেয়র এস এম তোফাইল বিন হোছাইন।

সোমবার (৩১ জুলাই) দুপুরে বাঁশখালী পৌরসভা কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে তিনি এই ঘোষণা দেন। উক্ত বাজেটে পৌরসভার উন্নয়ন বাজেট ঘোষণা করেন ১০৬ কোটি ৪২ টাকা এবং পৌরসভার রাজস্ব বাজেট ধরা হয়েছে ১৬ কোটি ১৬ লাখ ৪৭ হজার ১৪৩ টাকা। সর্বমোট বাজেট ১২২ কোটি ১৬ লাখ ৪৭ হাজার ১৮৫টাকা। বাজেট ঘোষণা শেষে এক বক্তব্যে মেয়র এসএম তোফাইল বিন হোছাইন বলেন, আমি মেয়র হয়েছি মাত্র ১ বছর। এক বছরের মধ্যে বাঁশখালী পৌরসভার ২৪ টি ছোট বড় সড়কে আরসিসি ঢালাই ও ব্রিক সলিং করেছি। বাকী প্রত্যেকটি সড়ক উন্নয়ন বরাদ্দ মঞ্জুর হয়েছে এবং মঞ্জুরের অপেক্ষায় রয়েছে। পৌরবাসীকে উন্নয়ন দিয়েই তাদের কষ্টের ভোটের কৃতজ্ঞতা প্রকাশ করবো।

বাজেট সভায় উপস্থিত ছিলেন-বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর, সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী,বাঁশখালী আলওয়াল ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ ইদ্রিস, বাঁশখালী প্রেস ক্লাবের সভাপতি উজ্জ্বল বিশ্বাস, প্রবীন আওয়ামী লীগ নেতা জামশেদ আলী সওদাগর, পৌরসভা ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ জাফর আহমদ, আওয়ামী লীগ নেতা আজগর হোসাইন,প্যানেল মেয়র রোজিয়া সোলাতানা, প্যানেল মেয়র কাউন্সিলর আকতার হোসেন, কাউন্সিল জামশেদ আলম, কাউন্সিলর কাঞ্চন বড়ুয়া, কাউন্সিলর মোঃ বদিউল আলম প্রমুখ ।

Scroll to Top