বাঁশখালীতে হাতির তাণ্ডব, বা‌ড়ি ও দোকান লন্ডভন্ড

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: বাঁশখালীর সাধনপুর ইউ‌নিয়নের বাণীগ্রাম উত্তর পাড়ায় বা‌ড়ি ও স্কুল গেটের দক্ষিণ পাশে তাণ্ডব চা‌লিয়ে দোকান ও বাড়ি-ঘর ভাঙচুর করে হাতি।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোরে হাতির দল এ তাণ্ডব চালায় বলে ক্ষ‌তিগ্রস্তরা জানান।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক প্রকাশ রঞ্জন চৌধুরীর বাড়িতে হাতির দল তাণ্ডব চালায়।

রাত ৩টার দিকে বিশালাকৃতির একটি হাতি এসে সদ্য নির্মিত বা‌ড়ির দুইটি লোহার দরজা, টিনের সিমানা প্রাচীর, রান্নাঘরসহ বিভিন্ন গাছপালার ব্যাপক ক্ষয়ক্ষতি করে। এ সময় হাতি দরজায় ধাক্কা দিয়ে নতুন পাকা দেওয়াল অনেকটা ফেটে যায় বলে জানান ক্ষ‌তিগ্রস্ত বা‌ড়ির মা‌লিক পার্থ সারথী চৌধুরী।

সাধনপুর ইউনিয়নের ৪ নং ওর্য়াডের ইউপি সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, হাতির তাণ্ডবে সাধনপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেডিকেল সড়কের পাশে আহমদ সদাগরের বাড়ি সম্পূর্ণ ভেঙে গেছে। আর বাণীগ্রাম বাজারের পূর্ব পাশে প্রকাশ রঞ্জন চৌধুরীর বাড়ির মূল পাকা বাড়িতে অনেক চেষ্টা করেও ঢুকতে পারেনি। তবে দরজাগুলো নষ্ট করে ফেলেছে ।

এছাড়া প্রবীণ চৌধুরী ও পীযূষ চৌধুরীর বাড়িও আংশিক ক্ষতিগ্রস্ত করে এবং আরো অনেকের গাছপালা ক্ষেত-খামার নষ্ট করে ব‌লে জানান তি‌নি।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top