বাঁশখালীতে বেপরোয়া গতিতে সিএনজি! প্রাণ গেল কৃষকের

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় ৬৫ বছরের এক কৃষকের মৃত্যু ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে ৪ টার সময় উপজেলার কালীপুর ইউনিয়নের ছবিরের দোকান সংলগ্ন পিএবি প্রধান সড়কে একটি সি এন জি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে এই প্রাণহানির ঘটনাটি ঘটেছে বলে নিশ্চিত করছে পুলিশ।

নিহত ব্যক্তি হচ্ছে বাঁশখালী উপজেলার  সরল ইউনিয়ন জালিয়া ঘাটা এক নাম্বর ওয়ার্ডের।

মলহর বাড়ির বাসিন্দা শরবত আলী ছেলে আহমদ ছফা। তার বয়স আনুমানিক ৬৫ বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার কালীপুর ছবিরের দোকান এলাকায় পিএবি সড়কে একটি সি এন জি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে একটি গুরুকে বাঁচতে গিয়ে এই সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত হয় আহমদ ছফা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলার গুনাগরীস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সড়ক দুর্ঘটনায় এক কৃষক মারা যাওয়ার তথ্যটি নিশ্চিত করেছেন বাঁশখালী উপজেলা’র রামদাস মুন্সিরহাট তদন্ত কেন্দ্র এসআই মনোয়ার হোসেন মোবাইলে ফোনে বলেন, আহমদ ছফা নামে একজন লোক সরল ইউনিয়ন থেকে রামদাস মুন্সি হাট বাজার করতে সি এন জি যোগে আসছিল। হটাৎ করে উক্ত সি এন জি অটোরিকশা নিযন্ত্রণ হারিয়ে স্থানীয় একটি বেঁধে রাকা গরু কে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা হয়। এতে আহমদ ছফা নামে ৬৫ বছরের এক লোক নিহত হয়। আমরা খবর নিয়েছি কোন পক্ষ মামলা করবে না। আপাতত সি এন জি অটোরিকশা টি আমাদের হেফাজতে আছে।

Scroll to Top