বাঁশখালীতে ফের সড়ক দুর্ঘটনা, আহত-৪

শেয়ার করুন

বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালীতে সুপার সার্ভিস ও সিএনজি অটোরিশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটো চালকসহ ৪জন আহত হয়েছে, গুরুতর আহত ৩জনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপর দেড়টার দিকে উপজেলার চাঁদপুর তৈলারদ্বীপ ব্রীজ টোল প্লাজার সামনে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম শহর থেকে ছেড়ে আসা পেকুয়াগামী একটি সুপার সার্ভিস তৈলারদ্বীপ ব্রীজের টোল প্লাজার সামান্য দক্ষিণে কালভার্ট এলাকায় আসার সাথে সাথে একটি সিএনজির সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়, সংঘর্ষে একটি সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারী চালিত অটোরিকশাসহ ২টি গাড়ি দুমড়েমুচড়ে যায়। এতে অটোরিকশা ও সিএনজি চালক এবং ২ যাত্রীসহ ৪ জন আহত হয়েছে।
আহতদের ১ জনকে স্থানীয় বেসরকারি হসপিটালে চিকিৎসা দেয়া হলেও আশঙ্কাজনক হওয়ার ফলে ৩ জনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানান গেছে।

আহতরা হলেন, পুকুরিয়া ইউপির মোঃ মহিউদ্দিন (২৫), সাতকানিয়া উপজেলার তুলাতলী এলাকার মোঃ আবু হানিফ (৫০), কোম্পানির সেলসম্যান মোঃ দেলোয়ার হোসেন (৩৫), পুকুরিয়া ইউপির ৬ নং ওয়ার্ডের (সিএনজি চালক) মোঃ হানিফ (৩০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামদাস মুন্সি হাট পুলিশ তদন্ত কেন্দ্র ইন্সপেক্টর তপন কুমার বাকচী বলেন, বাসটি পুলিশ হেফাজতে আছে, এতে ৪ জন আহত হয়েছে, ১জনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে, বাকী ৩ জনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

বাঁশখালীর প্রধান সড়কে প্রতিনিয়তই ঘটে চলছে দূর্ঘটনা। সড়কের সরুতা, চালকের অদক্ষতা, যত্রতত্রে গাড়ী পার্কিং, অপ্রয়োজনীয় স্পীড ব্রেকার স্থাপন, গুরুত্বপূর্ণ স্পটগুলোতে সড়কের দু’পাশে অবৈধ দখল ও ফিটনেস বিহীন গাড়ীর হিড়িক ও চালকের বেপরোয়া বাজিতে সড়কে প্রতিনিয়তই ঘটছে সড়ক দুর্ঘটনা। সড়ক দুর্ঘটনা রোধ করণ ও নিরাপদ সড়কের দাবিতে উর্ধ্বতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছে যাত্রীগণ।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top