বাঁশখালীতে গ্রেপ্তার লেয়াকত চেয়ারম্যানের পিএস

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ বাঁশখালীর বহিষ্কৃত বিএনপি নেতা মোহাম্মদ লেয়াকত আলীর পিএস আলমগীর মাহফুজ (৩৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বাঁশখালী উপজেলার গণ্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা হাব্বানিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, লিয়াকত আলীর সব বৈধ-অবৈধ ব্যবসার হিসাব-নিকাশ রাখতেন আলমগীর মাহফুজ। ২০১৬ সাল থেকে লিয়াকতের পিএস হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। এছাড়া তার বিরুদ্ধে কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এই বিষয়ে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোফায়েল আহমেদের কাছে জানতে চাইলে তিনি চাটগাঁ নিউজকে বলেন, গ্রেপ্তার আলমগীর মাহফুজের বিরুদ্ধে গন্ডামারায় শ্রমিক হত্যা মামলা, গাড়ি ভাঙচুর, রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড ও নাশকতাসহ বেশ কয়েকটি মামলা আছে। জিজ্ঞাসাবাদে জানা গেছে, দুটি মামলায় তিনি জামিনে আছেন। তবে জামিনের কপিগুলো আমরা এখনো পাইনি। সেটা যাচাই-বাছাই করে তাকে চালান দেওয়া হবে। আসামির বিরুদ্ধে নতুনভাবে মামলা করা হয়নি। আগের মামলায় চালান দেওয়া হবে।

এর আগে, ৭ ফেব্রুয়ারি ঢাকা নয়া পল্টন এলাকার একটি আবাসিক হোটেল থেকে লেয়াকতকে গ্রেফতার করেন ডিবি পুলিশ। এরপর অধিকতর জিজ্ঞাসাবাদ করা হলে তার স্বীকারোক্তি মতে নিজ ঘরে অভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। গত ৮ বছরে লিয়াকত আলী চারবার জেলে গেলেও ধরাছোঁয়ার বাইরে ছিল তার পিএস আলমগীর মাহফুজ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top