বাঁকখালী নদী থেকে মস্তকবিহীন লাশ উদ্ধার

রামু (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের রামুর বাকঁখালী নদী থেকে ভাসমান অবস্থায় মস্তকবিহীন অজ্ঞাত এক পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

রবিবার (৩০ জুন) দুপুর আড়াইটার দিকে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্যম উমখালী এলাকায় বাঁকখালী নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

খবর পেয়ে কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান, রামু থানার অফিসার ইনচার্জ আবু তাহের দেওয়ান, ওসি তদন্ত ঈমন কান্তি চৌধুরী ও রামু ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ওই স্থান পরিদর্শন করেন।

রামু থানার পুলিশের এসআই অসীম চন্দ্র ধর জানান, মরদেহটি মস্তকবিহীন, শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

রামু দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোদেশতা বেগম রীনা জানান, নদীতে ভাসমান লাশ দেখার বিষয়টি স্থানীয় মেম্বারের মাধ্যমে জেনে প্রশাসনকে অবহিত করি। তবে লাশের পরিচয় পাওয়া যায়নি।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান বলেন, বাঁকখালী নদীতে একটি মৃতদেহ ভাসছে- এমন খবর পেয়ে পুলিশের একটি টিম ওই স্থানে পাঠাই। ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশটি উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। তবে এখনো লাশের পরিচয় জানা যায়নি।

কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিজানুর রহমান জানান, বাঁকখালী নদী থেকে মস্তকবিহীন অর্ধগলিত অজ্ঞাত ব্যক্তির লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সিআইডির মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হবে।

চাটগাঁ নিউজ/কফিল/এসএ

Scroll to Top