বহদ্দারহাটে ছাত্রলীগের গুলি : মুদির দোকানি নিহত

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের চান্দগাঁও থানার বহদ্দারহাটে গুলিবিদ্ধ হয়ে রাতে একজন নিহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে পার্কভিউ হাসপাতালে মো. শহীদ (৪৫) নামে ওই ব্যাক্তি মারা যান। তিনি স্থানীয় মুদির দোকানি ছিলেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, রাত ৮টার দিকে কোটা আন্দোলনকারীদের মিছিল থেকে বহদ্দারহাটে মেয়র রেজাউল করিমের বাসায় হামলা করে দুর্বৃত্তরা।  তারা চলে যাওয়ার পর ছাত্রলীগ- যুবলীগ এসে এলোপাড়ি গুলি চালায়। এতে ৪ জন গুলিবিদ্ধ হয়। পরে পুলিশও ঘটনাস্থলে এসে গুলি চালায়।  তবে কার গুলিতে মুদির দোকানী মারা গেছে কেউ সঠিকভাবে নিশ্চিত করতে পারেনি।

পুলিশ জানান, রাত সাড়ে ৮টার দিকে গুলিবিদ্ধ হয়ে আহত ৪ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।  সেখান থেকে একজনকে পার্কভিউ হাসপাতালে নেয়া হয়। পরে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

হাসপাতাল সূত্রে জানা যায়, গুলিবিদ্ধ হয়েই তিনি নিহত হয়েছেন। তবে কী ধরনের বুলেটে তিনি বিদ্ধ হয়েছেন সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) আব্দুল মান্নান মিয়া বলেন, গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বহদ্দারহাটে পুলিশ কোনও গুলি ছোঁড়েনি। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ ও লাঠিচার্জ করেছে। ওই ব্যক্তি কীভাবে মারা গেলেন, বিষয়টি খতিয়ে দেখা হবে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top