বন্ধুর স্ত্রীকে কটূক্তি নিয়ে কথা-কাটাকাটি, ছুরিকাঘাতে যুবক খুন

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রাম নগরীতে ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। বন্ধুর স্ত্রীকে কটুক্তি করার কারণ জানতে চেয়ে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওই যুবকের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (৬ ডিসেম্বর) রাতে নগরীর আমিন টেক্সটাইল সংলগ্ন আতুরার ডিপো বাজারের কাছে রেল লাইনের পাশে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

নিহত ওই যুবকের নাম মো. সাগর (২৫)। তিনি পাঁচলাইশ জাঙ্গালপাড়ার বাসিন্দা মো. আশরাফের ছেলে।

এ ঘটনায় আহত তার বন্ধু আজাদকে (২৩) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান গণমাধ্যমকে বলেন, ছুরিকাঘাতে খুন হওয়া নিহত ওই যুবকের বন্ধু আলমের স্ত্রীকে প্রায়ই কটূক্তি করে হৃদয় মিয়া ওরফে বাবু (২১) নামে এক যুবক। আলম বিষয়টি তার বন্ধু সাগরসহ অন্যদের জানায়। বুধবার আতুরার ডিপো বাজারের কাছে রেল লাইনের সামনে হৃদয়কে দেখে সাগরসহ তার বন্ধুরা মিলে আলমের স্ত্রীকে কেন কটুক্তি করেছে কারণ জানতে চায়।’

এসময় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে হৃদয় পকেট থেকে ছুরি বের করে সাগরের বুকের ডান পাজরে আঘাত করে। সাগরের বন্ধুরা হৃদয়কে থামাতে গেলে ছুরির আঘাতে আজাদও ছুরিকাঘাতে জখম হয়।

ওসি আরও বলেন, আশেপাশের লোকজন এগিয়ে এলে হৃদয় পালিয়ে যায়। এরপর স্থানীয়রা আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত সাগরের বাবা মো. আশরাফ বাদি হয়ে হৃদয়কে আসামি করে বায়েজিদ থানায় মামলা করেছেন। তাকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

Scroll to Top