বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবগঠিত শাকপুরা ইউনিয়ন ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

বোয়ালখালী প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন শাকপুরা ইউনিয়ন ছাত্রলীগের নবনিবার্চিত আহবায়ক কমিটির নেতারা।

মঙ্গলবার (১ আগস্ট) উপজেলার শাকপুরা ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তারা। এসময় তারা বঙ্গবন্ধু সহ তার পরিবারের সদস্য, আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের শহীদ নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। উপজেলার শাকপুরা ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটর আহবায়ক সাজ্জাদ হোসেন ইমনের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি একরামুল হক মুন্না,সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম রাসেল,নুরুল হক ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল ইসলাম সাকিব,লব চক্রবর্তী,আসাদুল ইসলাম জনি,কপিল উদ্দিন রবিন,ইফতেখার উদ্দিন পায়েল,সায়েদুল ইসলাম সায়েম,লিজন চৌধুরী, শাহেদ আলম আকিব।

বাহাউদ্দিন,জায়েদ সালমান ইফতি,ডেভিড চৌধুরী, মিশকাতুল ইসলাম অভি,শুভ দাশ,রবিউল ইসলাম শাহেদ,সত্যজিৎ বিশ্বাস,কপিল উদ্দিন সবুজ, প্রহর দাশ,নিজাম উদ্দিন,অজয় দাশ,ইমতিয়াজ হাসান ইফতি,অমৃত পাল,নাঈম উদ্দিন,তানজিব বিন আহমেদ, সৈকত চৌধুরী, রুবেল দাশ।

এসময় ছাত্রলীগের নেতারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় আমরা তাঁর সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে চলব, তাঁর হাতকে শক্তিশালী করতে কাজ করে যাব।

Scroll to Top