ফেব্রুয়ারিতে সামগ্রিক কর্মমূল্যায়নে শীর্ষে আকবরশাহ থানা

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক: আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, চিহ্নিত ডাকাত, ছিনতাইকারী, চিহ্নিত চোর, গাড়ি চোর মামালার হস্য উদঘাটন এবং মামলা নিষ্পত্তিসহ বিভিন্ন কর্মকাণ্ডে ফেব্রুয়ারি মাসের সামগ্রিক কর্মমূল্যায়নে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মধ্যে শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়েছে আকবরশাহ থানা।

শনিবার (১৬ মার্চ) নগরের দামপাড়া সিএমপির পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির ফেব্রুয়ারি-২০২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আকবরশাহ থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে ঘোষণা করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

এছাড়াও পশ্চিম বিভাগকে শ্রেষ্ঠ বিভাগ ও এসি পাহাড়তলী জোনকে শ্রেষ্ঠ জোন ঘোষণা করেন সিএমপি কমিশনার।

আনুষ্ঠানিকভাবে কমিশনার কৃষ্ণ পদ রায়ের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন সিএমপির শ্রেষ্ঠ বিভাগ: উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) নিহাদ আদনান তাইয়ান, শ্রেষ্ঠ জোন এসি পাহাড়তলী মো. মঈনুর রহমান, শ্রেষ্ঠ থানা আকবরশাহ্ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রব্বানী।

এছাড়াও আসামি গ্রেফতার ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটেগরিতে সিএমপির সকল স্তরের ৩৭ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, সকল জোনের ডিসিদের তাদের আওতাধীন এলাকায় মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর থাকতে হবে। দায়েরকৃত মামলা ও অভিযোগসমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে হবে। এছাড়াও ট্রাফিক বিভাগকেও আরও গতিশীল হওয়ার নির্দেশ প্রদান করেন।

উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্র্যাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Scroll to Top