ফেনী-নোয়াখালীর উদ্দেশে ২৫০ নৌকা নিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন

চাটগাঁ নিউজ ডেস্ক : বন্যা কবলিত এলাকা ফেনী-নোয়াখালীর উদ্দেশে ২৫০ উদ্ধারকারী নৌকা পাঠানোর বন্দোবস্ত করা হয়েছে। ইতোমধ্যে ৫০-এর বেশি উদ্ধারকারী নৌকা রওনা দিয়েছে এবং সারাদিনে আরও দুইশ নৌকা যাওয়ার কথা রয়েছে।
আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে এমনটা জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক নুসরাত তাবাসসুম।এক ফেসবুক স্ট্যাটাসে নুসরাত জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে ৫০-এর বেশি বোট (উদ্ধারকারী নৌকা) এতোক্ষণে ফেনী-নোয়াখালীর উদ্দেশে রওনা হয়েছে। সারাদিনে আরও ২০০ বোট যাবে ইনশাআল্লাহ। একইসঙ্গে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা নাহিদ ইসলাম বন্যাকবলিত এলাকায় ইন্টারনেট ফ্রি রাখবেন বলে জানিয়েছেন।

স্ট্যাটাসে আরও উল্লেখ করা হয়, আজ সারাদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে গণত্রাণ সংগ্রহ চলবে। শুকনো খাবার (মুড়ি, চিড়া, বিস্কিট), স্যালাইন বা অন্যান্য জরুরি জিনিস কেউ দিতে চাইলে সেসব নিয়ে আসতে পারেন। সারাদেশ এক কাতারে এসে দাঁড়িয়েছে। এক থাকলেই মুক্তি!

এদিকে বুধবার (২১ আগস্ট) দিবাগত রাতে বন্যা কবলিত এলাকার মানুষের জন্য ফ্রি টকটাইম ও ইন্টারনেট সুবিধার কথা ঘোষণা দিয়েছে দেশের ৪টি অপারেটর কোম্পানি (গ্রামীণফোন, বাংলালিংক, রবি ও এয়ারটেল)।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top