ফটিকছড়ি আ.লীগের ৭ বছরের কোন্দল নিরসন

Facebook
WhatsApp
Twitter
Print

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের  বিবাদমান দুই অংশের কোন্দল নিরসন হয়েছে।

(২৪ জুলাই) দলের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির মধ্যস্থতায় এ গ্রুপিং নিরসন হয়।

এতে করে ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরীর ৭ বছরের কোন্দলের পরিসমাপ্তি ঘটেছে।

এ উপলক্ষে এক রুদ্ধদ্বার বৈঠক চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানের সরকারী বাস ভবন ডাক বাংলোতে অনুষ্ঠিত হয়। বৈঠকে  চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান ছাড়াও ফটিকছড়ি থেকে জেলা আওয়ামী লীগে স্থান পাওয়া  নেতৃবন্দ, উপজেলা আ’ লীগের কার্যনির্বাহী কমিটি  ২ টি পৌরসভা ও ১৮টি ইউনিয়নের দায়িত্বশীল নেতারা উপস্থিত ছিলেন।

বৈঠকে অংশ নেয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র বেশ কয়েজনের সাথে কথা হলে তারা  জানান দুই পক্ষের উপস্থিতিতে  সৌহার্দপূর্ণ  পরিবেশে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এক পযার্য়ে  উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের নেতৃত্ব দেয়া আবু তৈয়ব ও নাজিম মুহুরীকে অতীতের বিরোধ ভুলে এক সাথে কাজ করার  আহবান জানান ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। পরে দুইজন একে অপরকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন। তখন উপস্থিত নেতা কর্মীরা হাততালির মাধ্যমে উল্লাসে ফেটে পড়েন।

এ বিষয়ে উপজেলা আ’ লীগের সাধারণ সম্পাদক নাজিম মুহুরীর মন্তব্য জানতে চাইলে বলেন  আবু তৈয়বের সাথে  কিছু বিষয় নিয়ে ভুলবুঝাবুঝি ছিল। নেতারা ডেকে আজ বিষয়টি মিটমাট করে দিয়েছেন।

জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান আবু তৈয়ব বলেন আমাদের মধ্যে মূলত গ্রুপিং নয়,  হালকা  প্রতিযোগীতা ছিল। এ নিয়ে দল যাতে ক্ষতিগ্রস্থ না হয় সে জন্য নেতারা বসে আলোচনা করে দুইজনকে একসাথে কাজ করার পরামর্শ দিয়েছেন।

Scroll to Top