ফটিকছড়িতে শান্তি সমাবেশ উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত

শেয়ার করুন

ফটিকছড়ি প্রতিনিধি:  চট্টগ্রামের ফটিকছড়িতে বিএনপির জামাতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

ফটিকছড়ি পৌরসভা আওয়ামীলীগ  অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে (২৩ এপ্রিল) বিকেল ৫ টার দিকে এক শোভাযাত্রা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বিবিরহাট বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাস স্টেশন চত্বরে এক পথসভা অনুষ্ঠিত হয়।

ফটিকছড়ি পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি খাদিজাতুল আনোয়ার সনি, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহনেওয়াজ, সাধারণ সম্পাদক সাবেক ও ছাত্রনেতা নাজিম উদ্দিন মুহুরী, আওয়ামীলীগ নেতা আবুল বশর, সরোয়ার উদ্দীন, কাশেম মেম্বার, শফিউল আজম, যুবলীগ নেতা সাহেদুল আলম , গোলাপ মাওলা, আসিফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন সাধারণ সম্পাদক রায়হান রুপু, ছাত্রলীগ নেতা আবু শোয়েব, মেজবা উদ্দিন, তুহিনসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সামনে যে নির্বাচন সে নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান নেতৃবৃন্দরা।

Scroll to Top