ফটিকছড়িতে মরহুম শাহাজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  

নানুপুর ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

চাটগাঁ নিউজ ডেস্ক: ফটিকছড়ির  ধর্মপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে শেষ হয় উত্তর চট্টলার এক কালের কৃতি ফুটবলার মরহুম শাহজাহানের নামে দেওয়া ‘মরহুম শাহাজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্টে – ২৪ ’ এর জমজমাট ফাইনাল খেলা।

যেখানে ট্রাইবেকারে নানুপুর ফুটবল একাদশ ভুজপুর ফুটবল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টের আয়োজক হিসেবে ছিল ধর্মপুর এফ সি।

এতে অংশগ্রহণ করে উপজেলার ইউনিয়নের নামে গঠিত ফুটবল দল। উল্লেখযোগ্য দলগুলো হল – ভুজপুর ফুটবল একাদশ, নানুপুর ফুটবল একাদশ, বখতপুর ফুটবল একাদশ, ধর্মপুর ফুটবল একাদশ, ফরহাদাবাদ ফুটবল একাদশ।

১৫ দিনব্যাপী চলা এই টুর্নামেন্টের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোজাম্মেল হক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আবাহনী লিমিটেডের সাবেক দলীয় ম্যানাজার ও সিজেকেএস এর সদস্য ব্যবসায়ী এস এম সাইফুদ্দিন।

আর ফাইনালের দিন ধর্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর সভাপতিত্বে চট্টগ্রাম জেলা পরিষদ প্রশাসক, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এর সভাপতি, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত সচিব আনোয়ার পাশা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top