ফটিকছড়িতে জামায়াতের তিন নেতা কর্মী গ্রেফতার

শেয়ার করুন

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে জামায়াতের তিন নেতা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পৃথক অভিযান চালিয়ে মঙ্গলবার (১ আগস্ট) ভোর রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন ফটিকছড়ি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নূর মোহাম্মদ আল কাদেরী,  নবীর হোসেন প্রকাশ মাসুদ ও ইমাম হোসেন।

এদের মধ্যে নুর মো. আল কাদেরী ভূজপুর থানা এবং নবীর হোসেন পাইন্দং ইউনিয়ন জামায়াতের  আমির। আটক অপর জনের বাড়ি ফটিকছড়ি পৌরসভার ধুরুং ব্রীজ এলাকায়।

জানতে চাইলে মামলার বাদী উপজেলা রোসাংগিরী ইউনিয়ন ছাত্রলীগের সহ সম্পাদক  মো. ইব্রাহিম বলেন, গতকাল জামায়াতের মিছিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায়  সিনিয়র নেতাদের পরামর্শ নিয়ে থানায় মামলা দায়ের করেছি।

এ নিয়ে ফটিকছড়ি উপজেলা জামায়াতের  আমির মাস্টার নাজিম উদ্দিনের বক্তব্য জানতে তাঁর ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল দিলেও তাঁকে পাওয়া যায়নি।

তবে  বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দলটি একটি বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তারা  জামায়াতকে ঘায়েল করতে এসব করা হচ্ছে বলে দাবী করা হয়।

এ বিষয়ে ফটিকছড়ি থানার ওসি কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জামায়াতের তিন নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের  আইনি প্রক্রিয়া শেষে মঙ্গলবার বিকালে কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

Scroll to Top