প্রেমিকের গলায় মালা পরালেন মৌসুমী হামিদ

চাটগাঁ নিউজ ডেস্ক: উচ্চতা অনুযায়ী পাত্র না পাওয়ায় বিয়ে না করা অভিনেত্রী পারিবারিক সিদ্ধান্তে বিয়ে করছেন ঢাকার বাসিন্দা প্রেমিকা আবু সাইয়িদকে। শুক্রবার ১২ জানুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানা গেছে। বুধবার ১০ জানুয়ারি সন্ধ্যায় তার গায়ে হলুদ হয়।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ২টা ৪৫ মিনিটে ফেসবুকে একটি পোস্ট দেন মৌসুমী হামিদ। ওই পোস্টে মৌসুমী তার হবু বর আবু সাইদ রানার সঙ্গে হলুদ সন্ধ্যার একটি মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

তারা দু’জনই শোবিজ অঙ্গনের সাথে জড়িত। তবে সাইয়িদ ক্যামেরার পেছনে কাজ করার পাশাপাশি লেখালেখিও করেন।  তার লেখা গল্পে অভিনয়ও করেছেন মৌসুমী হামিদ। এর মধ্যে ‘রূপকথা নয়’ ও ‘গুটি’ উল্লেখযোগ্য।

জানা গেছে, প্রায় আড়াই বছর প্রেমের সম্পর্কের পর পারিবারিক সিদ্ধান্তেই বিয়ে করছেন তারা। যদিও বিয়ে প্রসঙ্গে তারা দু’জনের কেউই এখনও মুখ খোলেননি। তবে বুধবার দিবাগত রাতেই তাদের গায়ে হলুদের একাধিক ছবি প্রকাশ পেয়েছে সামাজিকমাধ্যমে। যেখানে নব দম্পতিকে শুভকামনা জানাতে দেখা গেছে ভক্ত অনুরক্ত এবং সহকর্মীদেরও।

জানা যায়, অভিনেত্রীর পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে ঘরোয়াভাবে বিয়ের আয়োজন সারছেন তারা। বিয়ের পর দেশের বাইরে হানিমুনে যাওয়ার কথাও রয়েছে তাদের।

উল্লেখ্য, লাক্স সুপারস্টার সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখেন মৌসুমী হামিদ। এরপর কাজ করেছেন নাটক, চলচ্চিত্র উভয় ক্ষেত্রেই।

প্রসঙ্গত সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী হামিদ অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। প্রয়াত ড. ইনামুল হকের গল্পে এটি নির্মাণ করেছেন তার কন্যা অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক।

এছাড়াও এ অভিনেত্রীর আরও দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমা দুটির একটি সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’, অন্যটি হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top