প্রতিমা বিসর্জনে গিয়ে নিখোঁজ সেই শিক্ষার্থীর লাশ উদ্ধার

ঈদগাঁও প্রতিনিধি :  কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে প্রতিমা বিসর্জনে গিয়ে নিখোঁজ হওয়া সে শিশুটিকে পাওয়া গেছে। তবে জীবিত নয়, মৃত অবস্থায় লাবণী পয়েন্টের অদূরে সমুদ্রে ভেসে উঠে।

প্রতিমা বিসর্জন উৎসবে গতকাল রবিবার (১৩ অক্টোবর) বিকেলে যোগ দিতে গিয়ে নিখোঁজ হয়েছিল শিশু শিক্ষার্থী প্রবাল কান্তি দে (১৪)। পরে দিবাগত রাত তিনটার দিকে সমুদ্র সৈকতে তার নিথর দেহের খোঁজ পাওয়া যায়।

নিহত প্রবাল কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের হরিপুর গ্রামের প্রবাসী পলাশ কান্তি দের ছেলে।

একই এলাকার বাসিন্দা ইসলামাবাদ ইউপির ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য জুনায়েদ হোসেন জিকু জানান, নিখোঁজের পর থেকে তিনিসহ শিশুটির পরিবার ও তার স্বজনরা কক্সবাজার সমুদ্র এলাকাসহ সৈকতের সম্ভাব্য সব স্থানে খুঁজাখুঁজির পরও তার সন্ধান মিলছিল না।

অবশেষে রাত ৩টার দিকে বিভিন্ন মাধ্যমে সংবাদ আসে সৈকতের কবিতা চত্বর পয়েন্টে একটি লাশ ভেসে উঠেছে। সংবাদ পেয়ে তিনিসহ স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে লাশ দেখে নিশ্চিত হন এটা নিখোঁজ প্রবালের।

ইউপি সদস্য জিকু আরো জানান,সংশ্লিষ্ট প্রশাসন সুরতহাল তৈরি পূর্বক লাশটি উদ্ধার করে নিহতের পরিবারের নিকট হস্তান্তর করেন। পরে পরিবার নিহতের ওমান প্রবাসী পিতা দেশে পৌছা পর্যন্ত লাশটি কক্সবাজার সদরের একটি হাসপাতালে ফ্রিজিং করে রাখা হয়েছে।

চাটগাঁ নিউজ/সেলিম/জেএইচ

Scroll to Top