পেনিনসুলায় রমজানজুড়ে রাজকীয় ইফতারি

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক : নগরের জিইসির অভিজাত হোটেল দি পেনিনসুলা চিটাগাংয়ে রমজান মাসজুড়ে চলছে রাজকীয় ইফতার আয়োজন। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ কেএডিজে মিলরয় নানায়াক্কারার তত্ত্বাবধানে শতাধিক পদের বিশেষায়িত, ঐতিহ্যবাহী ও বৈচিত্র্যময় রন্ধনশৈলী উপস্থাপন করছে পেনিনসুলা।

এসব এক্সক্লুসিভ ইফতার বাজারে মুখরোচক স্বাদ এবং রমজানের ইফতারের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে নানা ধরনের আয়োজন রেখেছে পেনিনসুলা কর্তৃপক্ষ। স্বাস্থ্যবিধি এবং স্বাস্থ্য নিরাপত্তা সুনিশ্চিত করে পেনিনসুলা পরিবেশন করছে ইফতারের বিভিন্ন উপাদেয় খাবার।

মাত্র ১১০০ টাকায় টেকওয়ে ইফতার বক্সে পাওয়া যাবে এসব বৈচিত্রময় ইফতার আইটেম। ইফতারের সমস্ত আইটেম টেকওয়ে, হোম ডেলিভারি এবং অনলাইন ফুড ডেলিভারি পাওয়া যাবে (ফুডপান্ডা এবং পাঠাও)।

এছাড়াও রমজানে পেনিনসুলার ইফতার প্ল্যাটারের মধ্যে রয়েছে ঐতিহ্যবাহী প্ল্যাটার। ৯০০ টাকায় ট্র্যাডিশনাল প্ল্যাটার, ১৩০০ টাকায় কন্টিনেন্টাল প্ল্যাটার, ১৬০০ টাকায় পেনিনসুলা প্ল্যাটার উপভোগ করতে পারবেন অতিথিরা।

পেনিনসুলার সিরাস ফাইন ডাইনিংয়ে ১ হাজার ৯০০ টাকায় সিরাস প্লেটার এবং ওজন লাউঞ্জের দরবার হলে স্পেশাল ইন্ডিয়ান ওজোন ইফতার প্লেটার থাকছে প্রতিদিন। পেনিনসুলার করপোরেট ইফতার বক্স শুরু ৩ হাজার ৫০০ টাকায়। ইফতার পার্টি শুরু হয় ৯০০ টাকায়।

টেকওয়ে, প্লেটারের পাশাপাশি পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে (লেবেল-৫) শতাধিক পদের দেশি, উপমহাদেশীয় ও আন্তর্জাতিক খাবারে সাজানো ব্যুফে ইফতার ও ডিনার থাকছে প্রতিদিন। ৩ হাজার ৯০০ টাকায় (অল ইনক্লুসিভ) লেগুনার এ ব্যুফে নির্দিষ্ট ব্যাংকের কার্ডধারীরা বাই ওয়ান গেট থ্রি অফার পাবেন।

পেনিনসুলার গ্রাউন্ড ফ্লোরে ২৪ ঘণ্টা খোলা সেইন্টস ক্যাফেতে বিশেষ সেহেরি পাওয়া যাচ্ছে ৮৮০, ৯০০ ও ১ হাজার ২০০ টাকায়। মুখরোচক ও ফিউশন স্বাদের সেহেরি প্লেটারের সঙ্গে থাকছে রামাদান সিপারস আয়োজন।

বিস্তারিত ফোনে (০১৭৫৫৫৫৪৬০৮, ০১৭৫৫৫৫৪৫৫১) জানা যাবে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top