পেকুয়ায় শিউবি অ্যালামনাই এসোসিয়েশন উদ্যোগে মেধবৃত্তি প্রদান

পেকুয়া প্রতিনিধি : পেকুয়ার অন্যতম বিদ্যাপীঠ শিলখালী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রীদের সংগঠন শিউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে শিলখালী উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই বৃত্তির নগদ অর্থ ও সনদ তুলে দেয়া হয়।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সাবেক সভাপতি নুরুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিলখালী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব মোহাম্মদ জসিম উদ্দিন আহমদ । স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সেক্রেটারি সিনিয়র আইনজীবী মোহাম্মদ মহিউদ্দিন।

এতে উপস্থিত ছিলেন, শিউবি অ্যালামনাই এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক আলাউদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক আকতার কামাল, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহেদুল হক শাহেদ, অর্থ সম্পাদক মোঃ আবদু রহিম, সহ সাংগঠনিক আশফাকুল হক মিথুন, নির্বাহী সদস্য মোঃ রফিক উদ্দিন, মোঃ ইব্রাহিম, মোঃ রেজাউল করিম রিজবীসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন, সংগঠনটির যুগ্ম সম্পাদক সিরাজুল মোস্তফা।

এসময় বক্তারা বলেন, শিউবি অ্যালামনাই এসোসিয়েশন এই অঞ্চলে শিক্ষার প্রচার প্রসার ও মেধাবী জাতি গঠনে সহায়ক ভূমিকা রাখবে এবং সবসময় শিক্ষামুলক ও সামাজিক কল্যাণে কাজ করে আসছে সংগঠনটি।

এসময় শিলখালী উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তির নগদ অর্থ ও সনদ তুলে দেন অতিথিরা।

চাটগাঁ নিউজ/সুমন/জেএইচ

Scroll to Top