পর্যটকবাহী পিকআপ খাদে পড়ে ২নারী পর্যটকের মৃত্যু

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানে পর্যটকবাহী পিকআপ খাদে পড়ে ২ নারী পর্যটকের মৃত্যু হয়ছে। এ সময় আরও ১০ জন পর্যটক আহত হয়েছে। হতাহতরা সকলেই নারী।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর বারোটার দিকে বান্দরবানের রুমা উপজেলার দার্জিলিং পাড়া-কেওক্রাডং সড়কে এ ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন মাগুরা জেলার ফিরোজা বেগম (৫৩), এবং জয়নব (২৪) ঢাকায় একটি বিশ্ববিদ্যালয়ে মাস্টার্সের পরীক্ষার্থী। আহতরা হলেন, মাগুরার আঞ্জমা হক (৩৫)। তবে তিনি ঢাকায় থাকেন। এছাড়া কুষ্টিয়া জেলার মোসাৎমদ রিজভী (৩৪), রাফাল (১১), তার মা রুপা (৪৩) তাহামিদা (২৩), তাজনিন (২৪), আঞ্জমান হক (৩৫), ইতু (১৬), পিতা- হাবিবুল ইসলাম, স্বর্না (২৩)।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, রুমা উপজেলার দার্জিলিং পাড়া-কেওক্রাডং সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী এক পিকআপ গাড়ী পাহাড়ের গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ নারী পর্যটকের মৃত্যু হয়। এ সময় আরও ১০ নারী পর্যটক আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। জিপ গাড়ীতে ১২ জন নারী পর্যটক ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান বলেন, ঢাকা থেকে ৫০ জন পর্যটকের একটি দল ৪টি পিকআপে করে শুক্রবার কেওক্রাডং গিয়েছিল। ফেরার পথে দার্জেলিং পাড়া এলাকায় ঢালু রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ গভীর খাদে পড়ে যায়। দূর্ঘটনায় ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়েছে। আহত আরও ১০ জনের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top