পররাষ্ট্রমন্ত্রী’র পিতার ১৩ তম মৃত্যুবার্ষিকী কাল

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পিতা আলহাজ্ব এডভোকেট নুরুচ্ছফা তালুকদারের ১৩ তম মৃত্যুবার্ষিকী কাল শুক্রবার ২ ফেব্রুয়ারি।

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সুখবিলাস উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী এই সমাজসেবকের আত্মার শান্তিকামনা করে শুক্রবার বাদে আছর পররাষ্ট্রমন্ত্রীর চট্টগ্রাম শহরস্থ বাসভবনের পাশে মৌসুমী আবাসিক এলাকার আলিফ মিম জামে মসজিদ এবং রাঙ্গুনিয়ার সুখবিলাসে নিজ বাড়ি সংলগ্ন মসজিদে কোরআন খতম, দোয়া মাহফিল ও দুঃস্থ এবং এতিমদের মাঝে খাবার বিতরণ কর্মসূচির আয়োজন করেছে মরহুমের পরিবার ও শুভাকাঙ্খীরা।

তারা মরহুমের আত্মার শান্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। এছাড়া রাঙ্গুনিয়ার বিভিন্ন মসজিদে এদিন খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

পাশাপাশি প্রথিতযশা এই আইনজীবীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে এডভোকেট নুরুচ্ছফা তালুকদার স্মৃতি সংসদ, চট্টগ্রামস্থ রাঙ্গুনিয়া সমিতি ও শুভানুধ্যায়ীরা দোয়া মাহফিলের আয়োজন করেছেন।

আগামী ৪ঠা ফেব্রুয়ারি রোববার বাদে যোহর চট্টগ্রাম কোর্টবিল্ডিং জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে জেলা আইনজীবি সমিতির উদ্যোগে।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top