পররাষ্ট্রমন্ত্রীর পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পক্ষ থেকে রাঙ্গুনিয়া উপজেলার পারুয়া ইউনিয়নের দরিদ্র অসহায় শীতার্ত ৬শত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) পররাষ্ট্র মন্ত্রীর পক্ষে সৌদিয়া প্রবাসী মুহাম্মদ সোলায়মান এসব কম্বল দিয়েছেন।

এ উপলক্ষে কাটাখালী বাংলাবাজার সংলগ্ন মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্র মন্ত্রীর পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের চেয়ারম্যান খালেদ মাহমুদ।
আওয়ামী লীগ নেতা কাজী মামুনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পারুয়া ইউপি চেয়ারম্যান একতেহার হোসেন, সাবেক চেয়ারম্যান জাহেদুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য কাজী জহুরুল ইসলাম, উপজেলা যুব লীগের সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী, বিশিষ্ট শিশু ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. ইকবাল হোসাইন, যুবলীগ নেতা মাহমুদুল হাসান, ইউপি সদস্য প্রবীর মহাজন হৃদয়, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আবু হানিফ, ছাত্রলীগ নেতা ইমাম হোসেন ইমন, আবু তৈয়ব, আব্দুল কুদ্দুস, আহমদ রেজা আরিফ প্রমুখ৷

পরে পারুয়া ইউনিয়নের বিভি ওয়ার্ড থেকে আগত দুস্থ অসহায় শীতার্ত ও স্থানীয় মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top