পরকীয়ায় আসক্ত সুমন কারাগারে

চাটগাঁ নিউজ ডেস্ক : যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতন মামলায় গ্রেফতার বাংলাদেশ কম্পিউটার সমিতি চট্টগ্রাম শাখার সহ-সভাপতি আবদুল্লাহ আল রাজীব প্রকাশ সুমনকে (৩৮) কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২৬ জুন) চট্টগ্রামের অ্যাডিশনাল সিএমএম আদালতে সুমনের জামিন শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে মঙ্গলবার (২৫ জুন) বিকেলে চকবাজার থানা পুলিশ রাজীবকে আদালতে গ্রেফতারি পরোয়ানামূলে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে মামলার বাদী কানিজ ফাতেমার আইনজীবী অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে দায়ের হওয়া মামলায় গ্রেফতার সুমনের পরকীয়া এবং চরিত্রের নষ্ট দিক আমরা আদালতে প্রমাণ করতে সক্ষম হয়েছি। আদালত বিষয়টি আমলে নিয়ে তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন।

২০১৮ সালে ৫০ লাখ টাকা যৌতুক দাবি করে নির্যাতনের অভিযোগে স্ত্রী কানিজ ফাতেমা বাদি হয়ে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় মামলা দায়েরের পর রাজীবের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

এর আগে সুমনের বিরুদ্ধে তার বাসার কাজের মেয়েকে ধর্ষণের অভিযোগে গত ৩ এপ্রিল স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেন। আদালত বিষয়টি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেন।

অভিযুক্ত আবদুল্লাহ আল রাজীব প্রকাশ সুমন চট্টগ্রাম নগরীর চকবাজার গুলজার মোড়ের মোতালেব টাওয়ারের নিচতলার এসএএস কম্পিউটার দোকানের মালিক। তিনি চট্টেশ্বরী সড়কের এপিক অঙ্গন টাওয়ারের বাসিন্দা।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top