পটিয়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান নব-নির্বাচিত এমপির

শেয়ার করুন

পটিয়া প্রতিনিধি: চট্টগ্রামের পটিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করেছেন।

শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে শপথ অনুষ্ঠান শেষে নিজ এলাকায় ফিরে পটিয়া উপজেলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নব নির্বাচিত এমপি মোতাহেরুল ইসলাম। উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নব নির্বাচিত সংসদ সদস্যকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নব নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, পটিয়ার মান সম্মান ও ইতিহাস ফিরিয়ে আনতে হবে। ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে পটিয়ায় যে বিজয় হয়েছে তা পরিবর্তনের বিজয়। নির্বাচনের পুর্বে আমি যে প্রতিশ্রুতি দিয়েছি তা পু্রন করার চেষ্টা করব। বঙ্গবন্ধুর আর্দশে যারা পটিয়াতে কাজ করছেন এতদিন তারা কোণঠাসা ছিলেন। এখন আর কোনঠাসা হতে হবে না। তাছাড়া যে সমস্ত এলাকায় ইচ্ছাকৃত আওয়ামী লীগের কমিটি ভেঙে দেওয়া হয়েছে এ ধরনের কাজ করার সুযোগ থাকবে না এবং ত্যাগী ও প্রকৃত নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে বলেও জানান।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: তিমির বরন চৌধুরী, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম. শামসুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক দিদারুল আলম, জেলা আওয়ামী লীগের সদস্য রাশেদ মনোয়ার, মুক্তিযোদ্ধা শামসুদ্দিন আহমদ, নাছির উদ্দীন, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, চেয়ারম্যান মুহাম্মদ ছৈয়দ, চেয়ারম্যান জসিম উদ্দিন, চেয়ারম্যান ফৌজুল কবির কুমার, চেয়ারম্যান এহসানুল হক, চেয়ারম্যান আমিনুল ইসলাম টিপু, শহীদুল আলী মনজু, পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর, সাধারণ সম্পাদক এমএনএ নাছির, কাউন্সিলর গোফরান রানা, কাউন্সিলর শফিকুল ইসলাম, পৌরসভা যুবলীগ সভাপতি নুরুল আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক রফিক হাসান।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top