পটিয়ায় এবিটস’র কার্যনির্বাহী পরিষদ নির্বাচন সম্পন্ন

শেয়ার করুন

পটিয়া প্রতিনিধিঃ পটিয়া উপজেলার সামাজিক সংগঠন এবিটস’র নবনির্বাচিত কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় উপজেলার বুধপুরা বাজারস্থ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন হাশেম বাহাদুর ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম নিলয়।

উক্ত কমিটির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন জায়দুল হক চৌধুরী তপু। এছাড়াও এই কমিটির নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি এমরান হোসেন জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক আয়ফুর আলম, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, দপ্তর সম্পাদক মফিজুল ইসলাম নিলয়, প্রচার সম্পাদক রায়হান চৌধুরী, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংস্কৃতিক সম্পাদক শহিদুল আলম, উন্নয়ন সম্পাদক আনছারুল হক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ইয়াছিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলী শিফন, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক ইমাম উদ্দিন জিসান, ধর্ম বিষয়ক সম্পাদক এইচ এম বেলাল উদ্দীন চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক নাঈম উদ্দিন বাবু, আইন বিষয়ক সম্পাদক মিনহাজুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইফতেখার ইসলাম সায়েম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রায়হান ইসলাম জুবায়ের (বাবু)।

নির্বাচনের বিজয়ীদের ঘোষনায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এম ইদ্রিছ চৌধুরী অপু, নির্বাচন সমন্বয়কারী মামুন উদ্দীন জীবনসহ প্রমূখ ব্যক্তিবর্গ।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top