নৌকার প্রার্থী নওফেল’র পক্ষে গণসংযোগে চট্টগ্রাম হকার্স লীগ

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী, চান্দগাঁও, ডবলমুরিং) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল পক্ষ থেকে গণসংযোগ করেছে চট্টগ্রাম হকার্স লীগ।

মঙ্গলবার (২ জানুয়ারি) তারিখ বিকাল ৪ টায় নগরীর তিন পোলের মাথা থেকে শুরু করে আমতলা, রিয়াজুদ্দিন বাজার, এস.এস রোড প্রদক্ষিণ করে জিপিও, আলকরণ, নিউমার্কেট পার্টি অফিসের সামনে এসে তাদের এই গণসংযোগ শেষ হয়।

উক্ত কর্মসূচির সভাপতিত্ব করে কোতোয়ালি থানা শ্রমিক লীগের সভাপতি ও হকারস লীগের প্রতিষ্ঠাতা বাবু প্রবীণ কুমার বোস। এই সময় আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক হারুনুর রশিদ রনি, আওয়ামী লীগ নেতা মোতালেব চৌধুরী, আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন তপন, ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল সালাম মাসুম, কোতোয়ালি থানার বিপ্লবী সাধারণ সম্পাদক ছাত্রনেতা তোফাজ্জেল হোসেন চৌধুরী জিকু।

গণসংযোগে উপস্থিত বক্তারা বলেন, “প্রত্যেকে মনে করবেন এই ভোট টি আপনার নৈতিক দায়িত্ব, এটি আপনাদের মৌলিক অধিকার। ৭ তারিখের যে নির্বাচন তাতে নৌকার জয় সুনিশ্চিত না হওয়া পর্যন্ত সকল প্রকার চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য আজকে আমাদের সমাবেশ”।

এখানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, দোকান কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক সালাউদ্দিন, রিয়াজউদ্দীন বাজার সমিতির সাধারণ সম্পাদক এম জিন্নাহ, কোতোয়ালি থানার সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, এস.এম সেলিম, শফি, সাইফুল ইসলাম, বেলাল, সালমান, সোহেল, হযরত আলি, ফারুখ, সহ আরো অনেকে।

Scroll to Top