নির্বাচনে বিজয়ের ধারা অব্যাহত রাখতে একযোগে কাজ করার আহবান তথ্যমন্ত্রীর

রাঙ্গুনিয়া প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪-কে সামনে রেখে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাতে দলীয় কার্যালয়ে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। সভায় তিনি নৌকার বিজয়ের ধারা অব্যাহত রাখতে সকল নেতৃবৃন্দকে একযোগে কাজ করার আহবান জানান।

পরে চট্টগ্রাম-৭ রাঙ্গুনিয়া (বোয়ালখালী আংশিক) সংসদীয় আসনে নির্বাচন পরিচালনার আংশিক কমিটি গঠন করা হয়। এতে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মনোনীত হয়েছেন উত্তরজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল মুনাফ সিকদার ও উত্তরজেলা আআওয়ামীলীগের সদস্য ইফতেখার হোসেন বাবুলকে কো-চেয়ারম্যান এবং রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারকে সদস্য সচিব করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক হালিম আব্দুল্লাহ এসব বিষয় নিশ্চিত করেন। শীঘ্রই আংশিক ঘোষিত এই কমিটি পূর্ণাঙ্গ করে গঠনসহ জোন ভিত্তিক কমিটি এবং একাধিক উপকমিটি গঠন করার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Scroll to Top