নির্বাচনে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না

শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধি: রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন,  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ।  একটি শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য কোন প্রকার বরদাস্ত করা হবে না।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠানের  লক্ষ্যে কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে  মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জেলা প্রশাসক আরোও বলেন,  সকল জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনী, হেডম্যান এবং কারবারি সহ সকলকে নিয়ে আমরা একটা ভালো নির্বাচন উপহার দিতে চাই।

কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, জনপ্রতিনিধি, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ, হেডম্যান, কারবারি, সাংবাদিক এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলার নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন এর সভাপতিত্বে সহকারী কমিশনার (ভুমি)  সৈয়দ ফারহানা পৃথার সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির  বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর  আবু তৌহিদ বিপিএম( বার), কাপ্তাই জোনের উপ অধিনায়ক   মেজর ফয়েজ আহমেদ পিএসসি, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক এবং  কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মু: সাইফুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন  রাঙামাটি সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মনির হোসেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, কাপ্তাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এর সাবেক কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী,   ১১৯ নং ভাইয্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা এবং ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন এর ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: সরোয়ার।

Scroll to Top