নিজেদের ছোঁড়া সাউন্ড গ্রেনেডে চোখ হারালেন পুলিশ সদস্য

চাটগাঁ নিউজ ডেস্ক : আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে গিয়ে নিজেদের ছোঁড়া সাউন্ড গ্রেনেডে চোখ উড়ে গেছে এক পুলিশ সদস্যের। আহত পুলিশ সদস্যের নাম মোহাম্মদ মোশাররফ হোসাইন। তিনি নগরীর কোতোয়ালী থানার উপ-পরিদর্শক পদে কর্মরত আছেন।

সাউন্ড গ্রেনেডেরে আঘাতে তাঁর একটি চোখ নষ্ট হয়ে গেছে।

আজ সোমবার (২৯ জুলাই) বিকেল ৪টার দিকে চেরাগি মোড়ের কদম মোবারক শাহী জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে পুলিশ বলছে, দুর্বৃত্তদের ছোঁড়া ককটেলেই আহত হয়েছেন ওই পুলিশ।

একজন প্রত্যক্ষদর্শী বলেন, আন্দোলনকারীরা বিকেল ৪টার দিকে কদমমোবারক মসজিদের সামনের সড়কে বসে বিক্ষোভ করছিলেন। এ সময় শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে পুলিশ সাউন্ড গ্রেনেড ছুঁড়ে। ওই সময় সাউন্ড গ্রেনেডের আঘাতে একজন পুলিশ সদস্য আহত হন।

সিএমপির উপ-কমিশনার (জনসংযোগ) কাজী মো. তারেক আজিজ বলেন, ‘সাউন্ড গ্রেনেডে পুলিশ সদস্য আহত হওয়ার বিষয়টি সত্য নয়। টেরিবাজার-আন্দরকিল্লার দিক থেকে আসা কিছু দুর্বৃত্ত শিক্ষার্থীদের আন্দোলনে ঢুকে ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে ঘটনাস্থলে থাকা ওই পুলিশ সদস্য আহত হন।’

পুলিশ জানায়, ‘আহত পুলিশ সদস্যকে প্রথমে বেসরকারি ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শেভরন ডায়াগনস্টিকের একজন চক্ষু বিশেষজ্ঞকে দেখিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হতে পারে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top