নিখোঁজ সেই গৃহবধূ মৌমিতা তঞ্চঙ্গ্যার লাশ পাওয়া গেছে 

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: নিখোঁজ হবার ৪৫ ঘন্টা পর অবশেষে সেই গৃহবধূ মৌমিতা তঞ্চঙ্গ্যাকে পাওয়া গেছে। তবে জীবিত নয়, পাওয়া গেছে তাকে মৃত অবস্থায় সেই ওয়াগ্গাছড়া খালেই। যে খাল পার হতে গিয়ে তিনি পা পিছলে পড়েছিলেন বাড়ি ফেরার তারণায়।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে তাকে খালের  একপাশে পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত করেছেন ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য অমল কান্তি দে এবং ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য তপন তঞ্চঙ্গ্যা।

তারা জানান, দুপুরের দিকে গ্রাম পুলিশ অরুণ মারমা ওয়াগ্গাছড়া খালে একটি পা দেখতে পান। পরে বিষয়টি কাপ্তাই থানা পুলিশকে অবহিত করি। পরে পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি এবং গৃহবধূর পরিবারের সদস্যরা এসে মৌমিতা তঞ্চঙ্গ্যার মরদেহ সনাক্ত করে উদ্ধার করে।

কাপ্তাই থানার ওসি আবুল কালাম বলেন, আমরা স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠােই। তারা নিখোঁজ ওই গৃহবধূর লাশটি উদ্ধার করে। লাশটিকে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বড় পাগলী পাড়ার পাগলি খালে খাল পার হতে গিয়ে গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৫ টায় পাগলি ভাইজ্জাতলী এলাকার সুরেশ তঞ্চঙ্গ্যার সহধর্মিণী মৌমিতা নিখোঁজ হন। পরদিন তার স্বামী সুরেশ কাপ্তাই থানায় একটা নিখোঁজ ডায়েরি করে।

চাটগাঁ নিউজ/ঝুলন/জেএইচ

Scroll to Top