নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে অনিশ্চিত তাসকিন

সিপ্লাস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ম্যাচে বিশ্রামে থাকলেও তৃতীয় ওয়ানডের দলে ডাক পেয়েছিলেন টাইগার পেসার তাসকিন আহমেদ। যদিও শেষ ম্যাচে তাসকিনকে পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। পেটের পীড়ায় ভুগছেন এই পেসার।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দলীয় অনুশীলনে দেখা যায়নি তাসকিন আহমেদকে। পরে জানা যায়, পেট খারাপ করেছে তাসকিনের। শেষ ম্যাচে খেলবেন কি না, তা এখনই বলা যাচ্ছে না।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, তাসকিনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাসকিনের দ্রুত সেরে ওঠার ব্যাপারে আশাবাদী দেবাশীষ। তিনি বলেন, তাসকিনের কোনো চোট নেই। তার একটু ফুড পয়েজনিং হয়েছে। আমার মনে হয়, সে ঠিক হওয়ার পথে।

তাসকিনের অসুস্থতার কারণে দলের সঙ্গে থাকতে বলা হয়েছে পেসার খালেদ আহমেদকে। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচে খালেদ দলে থাকলেও তাসকিন, শরীফুলরা ফেরায় শেষ ম্যাচে তাকে রাখা হয়নি। দলে না থাকলেও আজ মিরপুর স্টেডিয়ামে জাতীয় দলের অনুশীলনে ছিলেন খালেদ। পুরোদমে বোলিং অনুশীলন করেছেন, ফিল্ডিংও করেছেন। শেষ পর্যন্ত আগামীকালের ম্যাচে তাসকিন খেলতে না পারলে থাকতে পারেন খালেদ।

২৬ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। দ্বিতীয় ওয়ানডেতে হেরে ইতোমধ্যে সিরিজে পিছিয়ে আছে বাংলাদেশ। এর আগে পরিত্যক্ত হয় প্রথম ওয়ানডে।

Scroll to Top